কোনো প্রকার হ্যাকিং ছারাই যে কোনো সাইটের কোড বের করুন ২টি পদ্ধতিতে ১০০% কাজ করবে







আসসালামুআলাইকুম
কেমন আছেন আশা করি সবাই ভালো আছেন এবং সব সময় ভালো থাকবেন আমার এটা প্রথম পোষ্ট টিকবিটিতে এর আগে কখোনো করি নাই যদি আমার পোস্টে কোনো যাইগাই ভুল হয়ে থাকে
তাহলে আমাকে ভুল টা
ধরিয়ে দিবেন যাতে ভবিষ্যতে আর ভুল না হয় তো চলুন কাজের কথাই
আসি
আপনারা হয়তো
অনেক ভাবে Wapkiz সাইট
থেকে ডিজাইন কোড বের
করা সিখেছেন আমি
আজকে ২টা পদ্দতি
দেখাবো যেটা দিয়ে
আপনি যে কোনো সাইটের
কোড বের করতে পারবেন
খুব সহোজে
১ ওয়াপকিজ সাইট থেকে
২ যে কোনো সাইটের Entar Address থেকে

১. প্রথমে ওয়াপকিজ
থেকে কোড বের করা
শিখবো


আপনার যদি
ওয়াপকিজ লগিন করা
থাকে তাহলে প্রথমে
এখানে যান
panel তার পর একটু নিছের
দিকে যাবেন
এটা কিল্ক করবেন Html
Source তার পর আপনি যেই
ওয়েবসাইটের কোড বের
করতে চান সেই সাইটের
নাম লেখুন আমি লেখলাম
frbd.wapmaza.xyz

লেখার পর srource লেখা
ক্লিক করবেন এবার দেখুন
সব কোড এসেছে সব গুলো কোড আরো নিছে যান
তার পর Next
ক্লিক করে আরো কোড
গুলো দেখুন
  • এবার
    দেখবো
    ২. নাম্বার
    পদ্ধতি প্রথমে আমি
    frbd.wapmaza.xyz সাইটে
    গেলাম তার
    পর ফোনের
    Entar Address


    যাবো গিয়ে লেখবেন
    server:source
    এটা
    লেখার পর Ok ক্লিক করে
    দিবেন এবার দেখবেন সব
    কোড এসে গেছে এখানে সব কোড
    পাবেন
    সাইটের সব কোড এখান
    থেকে আপনার প্রোয়োজোনিও যাবোতিয়
    কোড কপি করে আপনার
    ওয়েবসাইটে বসাবেন
    অনেকে এই পদ্ধতি যানেন
    আবার অনেকে যানে না
    তাই এই পোস্ট টা করলমা
    পোস্ট কোনো ভুল হলে
    কমেন্টে বলবেন আজকে এই
    পর্যন্ত আমি এর চেয়ে
    ভালো ভালো টেক নিয়ে
    আসবো টিকবিডিতে
    ইনশাআল্লাহ সবাই ভালো
    থাবেন সুস্ত থাকবেন
    টিকবিডির সাথেই
    থাকবেন আল হাফেজ
  • The post কোনো প্রকার হ্যাকিং ছারাই যে কোনো সাইটের কোড বের করুন ২টি পদ্ধতিতে ১০০% কাজ করবে appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/3nTDPuC
    via IFTTT

    Post a Comment

    0 Comments