ব্যবহার করুন Spotify Premium একদম ফ্রি তে! বাংলাদেশে থেকেই।একদম সহজে।

Spotify হলো বিশ্বের অন্যতম সেরা মিউজিক এপ। বিভিন্ন দেশে এর বৈধতা থাকলেও বাংলাদেশে নেই।অনেকেই অনেক মোড এপ্স ইউজ করেছেন। কিন্তু ভিপিএন কানেক্ট করার পরে প্রক্সি সার্ভার ডিটেক্ট করে। ফলে এপ্স এ প্রবেশ করতে পারেন না। আশা করি আজকের এপ্স এ কোনো সমস্যা হবে না। আমি অনেক দিন ধরে ব্যবহার করছি এবং অনেককে ব্যবহার করতে সাহায্য করেছি। মিউজিক লাভার দেরজন্য  আজকে নিয়ে এলাম আপনাদের কাছে স্পটিফাই প্রিমিয়াম। তাও আবার একদম ফ্রি তে। আর ট্রিক বিডি তে এটি আমার প্রথম পোষ্ট। সবাই আমার জন্য দোয়া করবেন। চলুন শুরু করা যাক প্রথমেই আপনাকে একটি VPN ডাউনলোড করতে হবে এবং USA Server সিলেক্ট করতে হবে।

Connect Turbo vpn and use USA server

Connct a vpn with USA server

তারপর এই এপটি ডাউনলোড করুন।এখানে

তারপর ভিপি এন অন থাকা অবস্থায় Continue with mail দিন।তারপর একটি ভ্যালিড মেইল বসিয়ে দিন। পাসওয়ার্ড দিন। তারপর নাম এবং জন্মতারিখ সিলেক্ট করুন।

ব্যাস কাজ শেষ।এবার অটমেটিক লগ ইন হয়ে যাবে স্পটিফাই এ। একদম হাই কোয়ালিটির সাউন্ড পেতে সেটিংস থেকে Very High  করে দিন।

 

বি:দ্র: স্পটিফাই এর লগ ইন পেইজে স্ক্রিনশট তোলা যায় না। তাই স্ক্রিনশট দিতে পারিনি।

 

অনেকের সাইন আপ এ সমস্যা হয়, যদি একাউন্ট খুলতে সমস্যা হয় আমাকে জানাবেন কাইন্ডলি। আমি একাউন্ট খুলে দিবো।

 

The post ব্যবহার করুন Spotify Premium একদম ফ্রি তে! বাংলাদেশে থেকেই।একদম সহজে। appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/37jim8I
via IFTTT

Post a Comment

0 Comments