wifi হ্যাক করুন দারুণভাবে সব মোবাইল দিয়ে হবে (২টি উপায়ে) দেখুন।

আসসালামু আলাইকুম


আশা করি সবাই ভালো আছেন।
আর কথা না বাড়িয়ে চলুন কাজে চলে যাই

বন্ধুরা আমি দু:খিত আমি অ্যাপ গুলোর সরাসরি লিনক দিতে পারতেছি না।

wifi হ্যাক (১(
আপনারা প্লে স্টোরে গিয়ে এই অ্যাপ টি ডাউনলোড করে নিন

অ্যাপ টি ওপেন করুন

start এ ক্লিক করার পর আপনার আশে পাশে যতগুলো wifi আছে ততগুলো wifi নাম আসবে…. আমার একটি আছে। তো আমি একটা ক্লিক করলাম।

ক্লিক করার পর কিছুক্ষণ লোড নিবে লোড নেওয়ার পর ওয়াইফাই পাসওয়ার্ড চলে আসবে

দেখুন পাসওয়ার্ড চলে এসেছে। পাশে যে কপি লেখাটি আছে সেখানে ক্লিক করলেই কপি হয়ে যাবে। কপি করার শেষে আপনার ফোন wifi এ গিয়ে পাসওয়ার্ড দিয়ে চালান…।

wifi হ্যাক(২)


আপনারা আপনার প্লে স্টোর থেকে এই অ্যাপ টি ডাউনলোড করে নিন।

অ্যাপ ওপেন করার পর এই রকম আসবে

তারপর

তারপর

এবার আপনার ফোনের লোকেশনটি on করে দিন

তারপর আপ্পে চলে আসেন

ক্লিক করার পর একটু নিচে আসেন।

নিচে আসার পর আপনি যে wifi হ্যাক করবেন সেটা সিলেক্ট করুন আমি একটা সিলেক্ট করলাম।

দেখুন এইটাতেও পাসওয়ার্ড বের হয়ে গেছে…..।

সকলকে ধন্যবাদ

The post wifi হ্যাক করুন দারুণভাবে সব মোবাইল দিয়ে হবে (২টি উপায়ে) দেখুন। appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/rm6unot
via IFTTT

Post a Comment

0 Comments