ডাউনলোড করে নিন MS Office এর কয়েকটি ক্যাশ মেমো ডুকুমেন্টস

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

সবাই কেমন আছেন? আশা করি মহান আল্লাহ তা‘আলার অশেষ রহমতে অনেক ভাল আছেন।

আজকে আলোচনা করবো MS Office এর কয়েকটি ক্যাশ মেমো ডুকুমেন্টস নিয়ে ।

পূর্বে আমি আপনাদের মাঝে অনেক গুলো MS Office -এর ডুকুমেন্টস আলোচনা করেছি আমার আগের পোস্ট দেখার জন্য এই লিংকে ক্লিক করুন documents 1documents 2documents 3documents 4documents 5– & – documents 6

আজকের ক্যাশ মেমো গুলো  আমি নিজে বানিয়েছি এবং দুই একটি ইংরেজি ক্যাশমেমো আমি  ইন্টারনেট থেকে কালেক্ট করেছি। আমার লেখা ক্যাশমেমো গুলো যদি আপনাদের পিসিতে ফন্ট সার্পোট না করে তাহলে নিচের ফন্টটি আপনাদের পিসিতে ইন্স্টল করে নিবেন Nirmala UI Font

চলুন তাহলে আমার বানানো কয়েকটি ক্যাশমেমো দেখে নেওয়া যাক:

ক্যাশমেমো গুলো ডাউনলোড করতে এই লিংকে ক্লিক করুন Download For Google Drive

পাসওয়ার্ড:4374

এই ফাইল গুলো আমি Winrar সফটওয়্যার দিয়ে rar ফাইল বানিয়েছি তাই আপনাদের পিসিতে অব্যশই উইনর‌্যার সফটওয়্যারটি ইনস্টল থাকতে হবে । যদি সফটওয়্যারটি ইন্সটল করা না থাকে তাহলে এই লিংক হতে ডাউনলোড করে নিন Download For Official Winrar

আর এই ডুকুমেন্টস গুলো শুধুমাত্র পিসিতে / ল্যাপটপে সার্পোট করবে ।

তো আর কথা না বাড়িয়ে এইখানেই বিদায় নিচ্ছি আমি

সোহেল আরমান রাজু

আমার সাথে যোগাযোগ করতে চাইলে FacebookInstagram& Telegram

পোস্টের কোন অংশে ভুলক্রটি হলে সবাই ক্ষমাদৃষ্টিতে দেখবেন।

সবাই ভাল থাকুন সুস্থ থাকুন আর নিয়মিতো ট্রিকবিডির সাথেই থাকুন ,ধন্যবাদ

আল্লাহ হাফেজ

The post ডাউনলোড করে নিন MS Office এর কয়েকটি ক্যাশ মেমো ডুকুমেন্টস appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/uiDIvNz
via IFTTT

Post a Comment

0 Comments