ডাউনলোড করে নিন বর্তমান ভাইরাল ক্যামেরা Lmc 8.4 R13 আর ছবি তুলুন একদম DSLR তোলা ছবির মতোনg


আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ 

কেমন আছেন সবাই?আশা করি মহান আল্লাহ তা’আলার অশেষ রহমতে ভাল আছেন।

আজকে আপনাদের সাথে আলোচনা করতে যাচ্ছি বর্তমান সময়ের একটি ভাইরাল ক্যামেরা নিয়ে lmc8.4 R13. এই ক্যামেরা দিয়ে আপনার ফোনের ক্যামেরার চেয়ে ভাল মানের ফোনের মতো ছবি তুলতে পারবেন।ছবি গুলো একদম হাই কোয়ালিটি হবে যা দেখতে একদম Dslr এর তোলা ছবির মতোন।

তবে এই সফটওয়্যার সব ফোনে সার্পোট করতে নাও পারে।

তো কিভাবে এই ক্যামেরাটি ব্যাবহার করবেন নিচে স্ক্রীনশট আকারে দেখানো হলো।

প্রথমে এই লিংক থেকে ডাউনলোড করুন Lmc 8.4 R13

কনফিগ ডাউনলোড লিংকDownload now google Drive

তারপর নিচের স্ক্রীনশট অনুযাযী কাজ করে নিন

প্রথমে আপনার ফাইল ম্যানেজার ওপেন করুন এরপর Add Folder এ ক্লিক করুন বা প্লাস আইকনে ক্লিক করুন

উপরে দেখানো ঠিক এভাবেই ফোল্ডার নাম LMC8.4 লিখুন এরপর Creat Folder এ ক্লিক করুন।

বি:দ্র:হুবহু আমি যেভাবে লিখেছি সেভাবে লিখবেন

এখন আমাদের ডাউনলোড করা কনফিগ গুলোর সব সিলেক্ট করুন তারপর মুভ করে lmc8.4 এই ফোল্ডারে পেস্ট করে দিন।

এখন আমাদের ডাউনলোড করা অ্যাপস Lmc 8.4 ক্যামেরা ওপেন করুন

এরপর ক্যামেরার শাটার এবং ইমেজ দেখার আইকনের দুটির মাঝখানে 2 থেকে 3 বার ক্লিক করুন

এরপর আমাদের ডাউনলোড করা কনফিগ গুলো শো করবে

যেকোনো একটি কনফিগ সিলেক্ট করে ইমপোর্ট করুন

এখন একটি ছবি তুলুন আর আপনার ক্যামেরার ম্যাজিক দেখুন ।

নিচে আমার ফোনে তোলা কয়েকটি ছবি আপনাদের মাঝে শেয়ার করলাম

ছবিগুলো আমি এই ক্যামেরা দিয়েই তুলেছি। আমার ফোনের নাম ভিভো y21।

lmc 8.4 নিয়ে আমার আগের পোস্ট দেখতে এই লিংকে ক্লিক করুন Lmc 8.4 R15

lmc ক্যামেরার যাবতীয় সমস্যা এবং অনেক কনফিগ আমি আরো একটি পোস্টে আলোচনা করেছি। ওই পোস্টটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন lmc All Camera & config

আমরা কম বেশি সবাই জানি lmc ক্যামেরা গুলো সব ফোনে সাপোর্ট করে না যেমন meditek G80 & snapdragon 680 এর নিচে ডিভাইসগুলোতে সাপোর্ট করেনা  সেই সাথে আরো কিছু ফোন আছে যেগুলোতে এই জিক্যাম গুলো সাপোর্ট করেনা যেমন : Symphony, walton,techno,infinix etc.

আমি আমার সাধ্যমত চেষ্টা করেছি এই সফটওয়্যার এর বিস্তারিত আলোচনা করার জন্য। আপনাদের কাছে কেমন লেগেছে অবশ্যই তা কমেন্টের মাধ্যমে জানিয়ে দিবেন।

তো আর কথা না বাড়িয়ে আজ এইখানেই বিদায় নিচ্ছি আমি

সোহেল আরমান রাজু

আমার সাথে যেকোন প্রয়োজনে যোগাযোগ করতে চাইলে Facebook – Instagram – & Telegram

পোস্টের কোন অংশে ভুলক্রটি হলে সবাই ক্ষমাদৃষ্টিতে দেখবেন ।

সবাই ভাল থাকুন সুস্থ থাকুন আর নিয়মিতো ট্রিকবিডির সাথেই থাকুন ,ধন্যবাদ

আল্লাহ হাফেজ

The post ডাউনলোড করে নিন বর্তমান ভাইরাল ক্যামেরা Lmc 8.4 R13 আর ছবি তুলুন একদম DSLR তোলা ছবির মতোনg appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/hdfEWtx
via IFTTT

Post a Comment

0 Comments