যেভাবে WiFi এ BDIX Speed বাইপাস করবেন 🙀

আসসালামু আলাইকুম। 

আসা করি সবাই অনেক ভালো আছেন এবং সুস্থ আছে।

আজকে আমরা দেখবো কীভাবে WiFi এর BDIX Speed বাইপাস করবো। তবে সব WiFi এ কাজ করবে না। আমি যেই WiFi ব্যাবহার করছি এটাতে কিছু কিছু VPN এ speed বাড়ে আবার কোনো কোনোটা কাজ করেনা।

আজকে কয়েকটা VPN শেয়ার করবো। যেটাতে আপনারো BDIX Speed বাইপাস হতে পারে। আমি ৩ টাই টেস্ট করে দেখেছি আমার শুধু VPN lat এ স্পিড বাইপাস হয়। অন্য গুলাতে কোনো কাজ হয় না।

সব গুলো VPN এর লিংক পোস্টের নিচে দেওয়া থাকবে।

VPN lat এবং Bangla VPN এর মুড মুড করা আছে আর iTop VPN এখনো মুড করা হয় নি। মুড করা হয়ে আমি এই পোস্টে মুডের ডাউনলোড লিংক দিয়ে দিবো আবার আমাদের টেলিগ্রাম চ্যানেলেও মুড অ্যাপটি পেয়ে যাবেন। আপাতত iTop VPN Play Store থেকে ডাউনলোড করে নিয়েন।

VPN lat ডাউনলোড করার পর ইন্সটল করবো। তারপর নোটিফিকেশন এর পারমিশন চাইবে। পারমিশন দিয়ে দিবো।

এখন Accept বাটনে ক্লিক করবো।

তারপর বাংলাদেশ লিখার উপর ক্লিক করবো।

এখানে থেকে Dhaka সিলেক্ট করবো।

তারপর Connect এ ক্লিক করে Connect করে নিবো। এখানে Ping টা লক্ষ্য করবেন যে বেশি আছে না কম আছে যদি বেশি থাকে তাহলে অনেক সময় কানেক্ট হতে সমস্যা করে আবার কানেক্ট হয়ে গেলেও স্পিড বাড়ে না।

সব গুলো একবার একবার করে ট্রাই করবেন কোনটা স্পিড বাড়ে। আমি Amber IT WiFi ব্যাবহার করছি। আপনার ক্ষেত্রে অন্যটাও কাজ করতে পারে।

Bangla VPN এর ক্ষেত্রে প্রথমে Bangla VPN App টি ডাউনলোড করে ইন্সটল করবো। তারপর Continue to App বাটনে ক্লিক করবো।

আবার Continue To App বাটনে ক্লিক করবো।

এখন Auto বাটনে ক্লিক করে বাংলাদেশ সার্ভার সিলেক্ট করবো। তারপর মাঝে যেই চাবির মতো আইকোন দেওয়া আছে সেখানে ক্লিক করবো। তাহলে VPN কানেক্ট হয়ে যাবে। আর সার্ভার সিলেক্ট করার সময় যেই সার্ভার এর পিং কম সেই সার্ভারটাই সিলেক্ট করবেন।

VPN lat কানেক্ট করার পর আমার WiFi এর ডাউনলোড স্পিড 6-8 MBps পর্যন্ত যায়। আর আমার WiFi এর অরিজিনাল ডাউনলোড স্পিড 1.8 MBps.



যেকোনো সমস্যা হলে টেলিগ্রামে ম্যাসেজ করতে পারেন বা কমেন্টেও সমস্যা জানাতে পারেন। 

The post যেভাবে WiFi এ BDIX Speed বাইপাস করবেন 🙀 appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/Uw4Lhuk
via IFTTT

Post a Comment

0 Comments